Top

আজই বাগদান রাঘব-পরিণীতির

১৩ মে, ২০২৩ ১১:০৩ পূর্বাহ্ণ
আজই বাগদান রাঘব-পরিণীতির
বিনোদন ডেস্ক :

আপ নেতা রাঘব চাড্ডাকেই তাহলে বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া! অন্তত, তাদের বাড়ির সাজগোজ দেখে তো জল্পনাতে ইতি পড়তেই পারে। কিন্তু দেখুন, তারা মুখে কুলুপ এঁটেছেন। আর অন্যদিকে ১৩ মে অর্থাৎ শনিবার রাঘবের সরকারি বাংলোয় প্যান্ডেল বাঁধা শুরু।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নয়াদিল্লির কাপুরথলা হাইসে আংটি বদল হবে রাঘব ও পরিণীতির। শোনা যাচ্ছে, শিখ রীতিতেই হবে আংটি বদলের অনুষ্ঠান। মধ্যাহ্নভোজ ও নৈশভোজের ব্যবস্থাও করা হয়েছে। মোট ১৫০ জন নিমন্ত্রিত এই বাগদান অনুষ্ঠানে। বোনের বাগদান অনুষ্ঠানে আমেরিকা থেকে উড়ে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিল্লিতে এসেছেন আমাজনের এক্সিকিউটিভ ম্যানেজার থমাস ডার্চকোভিজ। তিনি পরিণীতির খুবই ঘনিষ্ঠ বন্ধু। আসতে পারেন সানিয়া মির্জা, করণ জোহর। সব মিলিয়ে পরিণীতি ও রাঘবের বাগদান পর্বে সাজ সাজ রব।

বেশ কয়েকমাস ধরেই পরিণীতি-রাঘবের প্রেমের গুঞ্জনের ছড়াছড়ি। এমনকি, বাগদান ও বিয়ে নিয়েও নানা কথা বলিউডের হাওয়ায় উড়ছে। তাই তো পরিণীতিকে দেখলেই নানা প্রশ্ন।

তবে এবারটি কিন্তু চুপ থাকলেন না পরিণীতি। বরং স্পষ্ট সাংবাদিকদের বললেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। যদি কোনো ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনো মানেই হয় না। আর আমি তা করব না।

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ-কাণ্ড থেকে। মুম্বাইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দুজনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরাঁয় লাঞ্চের জন্য যান দুজন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়।

শেয়ার