Top

ইয়াবা সহ কাউন্সিলর এর পুত্র গ্রেফতার

১৩ মে, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ
ইয়াবা সহ কাউন্সিলর এর পুত্র গ্রেফতার
বরগুনা প্রতিনিধি :

বরগুনা পৌরসভার ৩নং ওয়ার্ডের মাইঠা মাধ‍্যমিক বিদ‍্যালয়ের সামনে থেকে বরগুনা শহরের তিন জন চিহ্নিত মাদক কারবারিকে ৫৫ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গত শুক্রবার রাত নয়টায় দিকে বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একটি টিম তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন, নয়ন খা বরগুনা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের ছেলে, ছোট লবন গোলা নিবাশী সফেজ খান এর পুত্র জাহাঙ্গীর ওরফে হাত কাটা জাহাঙ্গীর ও কড়ইতলা নিবাসী ফারুকের ছেলে রাব্বি।

বরগুনা জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক জাহিদুল কবির জানান, শহরে কিশোর গ‍্যাং তৎপরতা বন্ধে নিয়মিত টহল কালে বরগুনা পৌরসভার মাইঠা এলাকায় গেলে চিহ্নিত মাদক ব‍্যবসায়ী জাহাঙ্গীর ওরফে হাতকাটা জাহাঙ্গীর, রাব্বি ও নয়ন খাঁ কে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে মোট ৫৫ পিচ ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা এর আগেও একাধিকবার মাদক মামলার আসামি ছিল।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের মধ‍্যে বরগুনা পৌরসভার সংরক্ষিত-১ নারী কাউন্সিলারের ছেলে নয়ন খাঁ রয়েছে। এছাড়া জাহাঙ্গীর ওরফে হাতকাটা জাহাঙ্গীর বরগুনা শহরের শীর্ষ মাদক বিক্রেতা। তাকে অনেক দিন ধরেই গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছিল।গ্রেপ্তারকৃত তিন জনের বিরুদ্ধেই মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

 

শেয়ার