Top

শাকিবের নায়িকার প্রশংসা করলেন মিঠুন চক্রবর্তী

১৪ মে, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ
শাকিবের নায়িকার প্রশংসা করলেন মিঠুন চক্রবর্তী
বিনোদন ডেস্ক :

একটা লম্বা সময় পর আবারও ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। তার হাত ধরেই শুরু হয়েছিল নাচের এই রিয়েলিটি শো। এক্কেবারে শুরুর দিকের সিজনের প্রতিযোগীরা আজ সকলেই প্রায় সফল। কেউ নাচের জগতেই নাম করেছেন, কেউ আবার পা রেখেছেন অভিনয়ে। এত বছর পর মিঠুন ফেরায় আপ্লুত তারা সকলেই।

সম্প্রতি কয়েকপর্ব ধরে পুরোনো প্রতিযোগী এবং তারকারা এসে পারফর্ম করছেন নতুন সিজনের ডান্স বাংলা ডান্সের প্রতিযোগীদের সঙ্গে। শনিবারের পর্বে এবারের প্রতিযোগীদের সঙ্গে নাচতে দেখা গেল রোহান ভট্টাচার্য, রুবেল দাস, ইধিকা পাল, রিমঝিম মিত্রদের। তাদের মধ্যে রুবেল ডান্স বাংলা ডান্সের শুরুর দিককার সিজনের চ্যাম্পিয়ন হয়েছিলেন। এখন তিনি একজন জনপ্রিয় অভিনেতা।

ইধিকা, যাকে দর্শকরা বেশি চেনেন ‘রিমলি’ বা ‘রঞ্জা’ নামে, তার এই প্রথমবার ছিল ডান্স বাংলা ডান্সের মঞ্চে। তবে বিচারক থেকে এমজি সকলেই প্রশংসা করেছেন ইধিকার নাচের। মঞ্চে দাঁড়িয়েই মিঠুনের ব্যাপারে একটি পুরোনো স্মৃতি শেয়ার করতে শোনা যায় অভিনেত্রীকে।

তিনি জানান, মহাগুরুর সঙ্গে তার আগেও একবার আলাপ হয়েছিল। তিনি তখন খুবই ছোট। টালিগঞ্জের এক স্টুডিওতে শুটিং করতে এসেছিলেন মিঠুন। অন্যদের মতো ইধিকাও গিয়েছিলেন সুপারস্টারকে দেখতে। কিন্তু ভিড়ের মধ্যে ছোট্ট ইধিকা প্রায় হারিয়েই যাচ্ছিলেন।

মিঠুন কিন্তু সেটা দেখেছিলেন। অভিনেত্রী বলেন, মিঠুন দা এত বড় একজন সুপারস্টার, অথচ কী মাটির মানুষ! আমাকে ডেকে ঠিক এই কথাটা বলেছিলেন, ম্যাম আপনি তো হারিয়েই যাচ্ছেন। এই বলে আমাকে তার চেয়ারে বসতে দিয়েছিলেন।

শেয়ার