Top

কোরিয়ায় রিমেক হচ্ছে ‘দৃশ্যম’সিনেমা

২২ মে, ২০২৩ ১০:১৩ পূর্বাহ্ণ
কোরিয়ায় রিমেক হচ্ছে ‘দৃশ্যম’সিনেমা
বিনোদন ডেস্ক :

অজয় দেবগণ ও টাবু অভিনীত ‘দৃশ্যম’ চলচ্চিত্রের মুকুটে নতুন পালক। কোরিয়ান ভাষায় নির্মিত হতে চলেছে এই ছবি। গতকাল রোববার ছবির প্রোডাকশন হাউজ প্যানোরামা স্টুডিও সুখবরটি ঘোষণা করলেন চলমান কান চলচ্চিত্র উৎসবের ভারতীয় প্যাভিলিয়নে।

তারা জানিয়েছে, প্যানোরামা স্টুডিও এবং দক্ষিণ কোরিয়ান অ্যান্থোলজি স্টুডিওর যৌথ উদ্যোগে কোরিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে তৈরি হতে চলেছে ‘দৃশ্যম’-এর থ্রিলার ফ্র্যাঞ্চাইজি। এই ঘোষণায় উপস্থিত ছিলেন প্রযোজক কুমার মঙ্গত পাঠক ও জে চোই। এই নিয়ে দ্বিতীয়বার আন্তর্জাতিক ভাষায় পুনরায় হবে সিনেমাটি। প্রথম রিমেক করেছিল চিন।

তবে ‘দৃশ্যম’-থ্রিলারটি মূলত মালয়ালাম ভাষায়। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেন সুপারস্টার মোহনলাল। এরপর হিন্দির দুটি সিরিজেই প্রধান চরিত্রে অভিনয় করেন, অজয় দেবগণ। মালয়ালাম দৃশ্যম ২০১৩ সালে প্রকাশিত হয়। এরপরই জিথু জোসেফ পরিচালিত ছবিটি মোট চারটি ভিন্ন ভারতীয় ভাষায় পুনঃনির্মাণ করা হয়।

২০১৪ সালে কন্নড় ও তেলুগু ভাষাতে এবং ২০১৫-তে তামিলে মুক্তি পায় এই ছবি। ২০২২ সালে ‘দৃশ্যম-টু’র হিন্দি রিমেকে অজয় দেবগণ ও টাবু প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। যেটি ছিল সুপারহিট।

শেয়ার