Top

স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব

২০ জুলাই, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রেজাউল করিমকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নওগাঁর পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রেজাউল করিম পত্নীতলা উপজেলার বোয়ালী এলাকার মৃত রিয়াজের ছেলে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ জুলাই রাত সাড়ে ১০টার দিকে স্বামী রেজাউল করিম বাড়ীতে এসে তার স্ত্রী ফৌজিয়া বেগম (৩৮) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া শুরু করে। ঝগড়ার সময় রেজাউল করিম ক্ষিপ্ত হয়ে এলোপাথারিভাবে তার স্ত্রীকে মারতে থাকে এবং এক পর্যায়ে ঘর থেকে চাকু এনে হত্যার উদ্দেশ্যে পেটে চাকু ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই তার স্ত্রীর পেটের নাড়িভুড়ি বের হয়ে যায়। এতে ফৌজিয়া বেগম মাটিতে লুটিয়ে পরে। পরে তার ছেলে-মেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। সেখানেই ৩দিন চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার সকালে ফৌজিয়া বেগম মারা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা, এ ঘটনায় নিহত ফৌজিয়া বেগমের বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে গ্রেফতার রেজাউলের উপর গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই এক পর্যায়ে বৃহষ্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নওগাঁর পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পর তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে পত্নীতলা থানায় দায়ের করা হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার