Top

হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২২ জুলাই, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ :

সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর এলাকায় রূপালী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে অর্ধকোটি টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো-ঢাকার কেরানীগঞ্জ থানার আগানগর ইমাম বাড়ী রোডের মোঃ হারুন ফকিরের ছেলে মোঃ হেলাল উদ্দিন (২৩) ও কিশোরগঞ্জ জেলার নান্দইল উপজেলার তাড়াইল গ্রামের মোঃ বাবুল হোসেনের ছেলে মোঃ অলি উল্লাহ (২৫)। র‌্যাব-১২’র লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার মোঃ আবুল হাসেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মোঃ মারুফ হোসেন পিপিএম র‌্যাব-১২’র অধিনায়কের দিক নির্দেশনায় গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে
তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে অর্ধকোটি টাকা মূল্যের ৪৭৩ গ্রাম হেরোইন উদ্ধারসহ নগদ ২ হাজার ৭’শ টাকা, একটি মাইক্রোবাস ও ৩ মোবাইল জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার