Top

যশোরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

২২ জুলাই, ২০২৩ ২:৪৫ অপরাহ্ণ
যশোরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় বাসুদেব সুর (৫২) নামে স্থানীয় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার আকিজ জুট মিল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসুদেব সুর খুলনার ফুলতলা উপজেলার দক্ষিণডিহি গ্রামের মৃত বিজয় কৃষ্ণ সুরের ছেলে।

নিহতের ছেলে লিটন চন্দ্র সুর জানান, হৃদয় টেলিকম নামে নওয়াপাড়া বাজারে তার বাবার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল নিয়ে তার বাবা বাড়ি থেকে বের হন। সকাল ৮টার দিকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোবাইল ফোনে তাকে জানানো হয় তার বাবা ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আকিজ জুট মিল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী বেতনা এক্সপ্রেসে ট্রেনের সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাফুজুর রহমান সবুজ জানান, ট্রেনের ধাক্কায় আহত ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে পুলিশ এসে লাশ নিয়ে যায়। নওয়াপাড়া রেলস্টেশনের রেল পুলিশের এসআই সোহাগ কুমার জানান, যশোরগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বাসুদেব সুর নামে একজন মোরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার