Top

বিজয়ী’র দুই দিনব্যাপী ফ্রি কেক বেকিং প্রশিক্ষণ

২২ জুলাই, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ
বিজয়ী’র দুই দিনব্যাপী ফ্রি কেক বেকিং প্রশিক্ষণ
নিজস্ব প্রতিনিধি :

বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত চাঁদপুরের প্রথম প্রশিক্ষণ বেইজ নারী সংগঠন বিজয়ী’র উদ্যোগে দুই দিনব্যাপী ফ্রি কেক বেকিং প্রশিক্ষণ দেওয়া হয়েছে। “বিজয়ী তৈরিতে বিজয়ী” এই স্লোগানে শুক্রবার ও শনিবার (২১ ও ২২ জুলাই) বিজয়ীর বর্তমান কার্যালয়ে এই প্রশিক্ষণ দেওয়া হয়। এতে অংশ নিয়েছেন প্রায় ৩০ জন শিক্ষার্থী।

অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রদান করেন বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান। সার্বিক সহযোগিতায় ছিলেন বিজয়ীর সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী, তাসলিমা মুক্তার ও উম্মে আয়মান। মূলত নারীদের সাবলম্বী করতে এবং নতুন নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে বিজয়ীর পক্ষ থেকে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

দুদিনের প্রশিক্ষণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজয়ীর সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী, মুনতাহা খান, সীমা খান, ওয়াহিদা ইসলাম, তানজিলা আক্তার, শাহানাজ আক্তার  মুন্নি, ইয়াসমিন আক্তার,  শারমিন আক্তার, ইফসিতা ইসলাম,প্রিয়া সাহা, রিউ দে,উম্মে কুমকুম,পূজা, শারমিন আক্তার, ছালমা আক্তার, অনুরাধা দাস, উম্মে আয়মান, রিয়া আক্তার,আমেনা আক্তার জেসমিন,ফারিজা আক্তার, ফেরদৌসী আক্তার,নাদিয়া ইসলাম, ইসরাত জাহান ইতি, আয়েশা আক্তার জান্নাত ফাতেমা আক্তার জিবু, সুমাইয়া আক্তার, নিশিতা আক্তার, রিতু সরকার, আফরোজা লিজাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার