Top

মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

২৩ জুলাই, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ
মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার
যশোর প্রতিনিধি :

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুর রাজ্জাক ওরফে লেন্টুকে খুলনার খালিশপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব । সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রাজ্জাক ওরফে লেন্টু (৬০) যশোরের চৌগাছা উপজেলার নারায়নপুর গ্রামের মৃতঃ শাহজাহান বিশ্বাসের ছেলে। সে চৌগাছার কুখ্যাত মাদক কারবারি।

সে দীর্ঘদিন যাবত যশোর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় গত ২০০৫ সালে আসামি আঃ রাজ্জাক ওরফে লেন্টুকে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ চৌগাছা থানা পুলিশ গ্রেফতার করে এবং আসামির বিরুদ্ধে চৌগাছা থানায় একটি মাদক মামলা রুজু করে। বিজ্ঞ আদালত থেকে উক্ত মামলায় জামিন পেয়ে আসামি তার মাদক ব্যবসা পুনরায় চালু করে। উক্ত মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামি আঃ রাজ্জাক ওরফে লেন্টুকে যাবজ্জীবন সাজা সহ বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন ।

পরবর্তীতে র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত আসামির অবস্থান নিশ্চিত করে। এরই ধারাবাহিকতায় রোববার র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জেলার খালিশপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসাাম আব্দুর রাজ্জাক ওরফে লেন্টুকে গ্রেফতার করে।

শেয়ার