Top

চাঞ্চল্যকর হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

২৪ জুলাই, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ণ
চাঞ্চল্যকর হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ :

সিরাজগঞ্জের র‍্যাব-১২ সদস্যরা রাজধানী ঢাকার কামরাঙ্গীচর থানার নবীনগর গ্রামে অভিযান চালিয়ে পাবনা জেলার চাঞ্চল্যকর রাহাত চৌধুরী ওরফে হীরা হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি তুষারকে (৩৪) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তুষার পাবনা জেলা সদরের পৈলানপুর গ্রামের মোঃ মিজানুর রহমান মিজানের ছেলে।

র‍্যাব-১২’র অধিনায়ক মোঃ মারূফ হোসেন গত রোববার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গায় প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন। এ সংবাদ সম্মেলনে তিনি বলেন, আর্থিক লেনদেনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ২০০৮ সালে ২৮ মে গভীর রাতে পাবনার পৈলানপুর চৌরাস্তা মোড়ে রাহাত চৌধুরী ওরফে হীরা (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা মামলা দায়ের করা হয়। মামলার শুনানি শেষে ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আদালত দুই আসামির মৃত্যুদন্ড ও ৩ আসামিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেয়া হয়। বাকি ৪ আসামিকে বেকসুর খালাস দেয়া হয়।

চলতি বছরের ৮ এপ্রিল মৃত্যুদন্ডপ্রাপ্ত এক আসামি মিজানকে গ্রেফতার করা হয়। মৃত্যুদন্ডপ্রাপ্ত অপর পলাতক আসামি তুষারকে গত শনিবার গোয়েন্দা ইউনিটের সহযোগিতায় রাজধানী ঢাকার কামরাঙ্গীচর থানার নবীনগর গ্রাম থেকে গ্রেফতার করা হয় বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি।

শেয়ার