Top

শয়ন হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

২৪ জুলাই, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
শয়ন হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইল সদর উপজেলার নিধিখোলা গ্রামে শয়ন শেখ(১৩) হত্যাকারীদের সনাক্ত করে দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত রোববার এলাকাবাসীর আয়োজনে নিধিখোলা গ্রাম থেকে এ উপলক্ষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয়।

এসময় কমপ্লেক্সের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন শিশু শয়নের পিতা নাজমুল শেখ, স্থানীয় পল্লী চিকিৎসক জিয়াউর রহমান, হেমায়েত ফকির, শিমুল মোল্যা, শহীদুল ইসলাম, সজল শেখ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, নিরাপরাধ শিশু শয়ন শেখের সাথে কারো কোন প্রকার শত্রুতা ছিলোনা। কোন কারন ছাড়াই তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের অবিলম্বে সনাক্ত করে গ্রেপ্তারতার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। পাশাপাশি হত্যাকারীদের ফাঁসির দাবিও জানান বক্তরা।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান বলেন, গত ২০ জুলাই খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ ঘটনায় ২১ জুলাই শিশুর পিতা নাজমুল শেখ বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছে। পুলিশের একাধিক টিম হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের জোর চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য যে, গত ২০ জুলাই নিধিখোলা গ্রামের একটি পাটক্ষেত সংলগ্ন বাগান থেকে শয়ন শেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন ১৯ জুলাই সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে বের হলেও তার সন্ধান মেলেনি। প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন শয়নকে শ্বাসরোধ করে ও বুকে আঘাত করে হত্যা করা হয়েছে।

শেয়ার