Top

৪শ ৭২গ্রাম হেরোইনসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী গ্রেপ্তার

২৫ জুলাই, ২০২৩ ১:৩৪ অপরাহ্ণ
৪শ ৭২গ্রাম হেরোইনসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী গ্রেপ্তার
শেরপুর প্রতিনিধি: :

শেরপুরে ৪শ৭২ গ্রাম হেরোইনসহ সুলতান মাহমুদ(৪২) ও মুন্নী খাতুন(১৯)নামে মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪( সিপিসি-১) জামালপুর। গত সোমবার বিকেলে শেরপুর পৌর শহরের মধ্যশেরী এলাকার তিন তলা ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধারকৃত হেরোইন এর বাজার মূল্য ৪৭ লক্ষ ২০ হাজার টাকা।গ্রেপ্তারকৃত সুলতান মাহমুদ বাবু শহরের গৌরীপুর এলাকার মৃত শামসুল হুদার ছেলে এবং মুন্নি খাতুন সুলতান মাহমুদের স্ত্রী।

মঙ্গলবার র‌্যাব ১৪ এর প্রেস রিলিজ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৪ (সিপিসি-১) এর স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে মধ্যশেরী এলাকার রফিকুল ইসলামের মালিকানাধীন তিন তলা বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা হেরোইন একটি প্লাস্টিক ব্যাগে মুড়িয়ে জানালা দিয়ে ফেলে দেয়। পরে র‌্যাব হেরোইন উদ্ধার করে মাদক কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত ৪শ৭২ গ্রাম হেরোইন এর বাজার মূল্য ৪৭ লক্ষ ২০ হাজার টাকা।

র‌্যাব ১৪ (সিপিসি-১) জামালপুর এর স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, উদ্ধার করা ৪শ ৭২গ্রাম হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪৭ লাখ ২০হাজার টাকা। তারা দুজনই দীর্ঘদিন ধরে মাদক কেনা বেচার সঙ্গে জড়িত বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। এ বিষয়ে শেরপুর সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সেইসাথে গ্রেপ্তাকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার