Top

বরিশালে বিএইচএস বিতর্ক কর্মশালার উদ্বোধন

২০ জানুয়ারি, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ
বরিশালে বিএইচএস বিতর্ক কর্মশালার উদ্বোধন

বরিশাল হলিডে স্কুলের আয়োজনে আজ নগরীর উদয়ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে গেলো ৯ম বিএইচএস ব্যাক টু ডিবেট ২০২৪ এর উদ্বোধন।

বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৪৬৭ জন শিক্ষার্থীদের মধ্যে থেকে বাছাইকৃত ১৬৮ জন শিক্ষার্থীকে নিয়ে ৩মাস ব্যাপী দক্ষিনাঞ্চলের বড় এই বিতর্ক প্রশিক্ষণ আসরে বরিশাল হলিডে স্কুলের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে আয়োজনে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব সোহেল মারুফ বরিশাল জিলা স্কুলের সিনিয়র শিক্ষক এইচ এম মাসুদুর রহমান ও আলমগীর হোসেন, বরিশাল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ওলিমা কাদির, বিএইচএস এর অভিভাবক প্রতিনিধি হালিমা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসরাত জাহান, বরিশাল হলিডে স্কুলের সাবেক সভাপতি মাহফুজুল ইসলাম মানিক প্রমুখ।

আয়োজনে অতিথীরা বরিশাল হলিডে স্কুলের ভুয়সী প্রসংসা করে বলেন একটি সুস্থ প্রজন্ম গড়ে তুলতে এই ধরনের আয়োজনগুলো অনেক গুরুত্বপূর্ণ একটি সুস্থ প্রজম্মই আগামী দিনের একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সক্ষম।

উল্লেখ্য,বরিশাল হলিডে স্কুল প্রথম থেকেই দীর্ঘ ৯ বছর যাবৎ দক্ষিনাঞ্চলের বিতর্ক কে সমৃদ্ধ করতে বিভিন্ন আয়োজনের পাশাপাশি এই ধরনের কর্মশালারও আয়োজন করছে এবং সেই ধারাবাহিকতায় বরিশাল হলিডে স্কুল এবারো আয়োজন করেছে ৯ম বিএইচএস ব্যাক টু ডিবেট ২০২৪।

শেয়ার