Top

কোম্পানীগঞ্জে আধিপত্য বিস্তারে যুবলীগ নেতাকে গুলি

০১ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:৫৯ পূর্বাহ্ণ
কোম্পানীগঞ্জে আধিপত্য বিস্তারে যুবলীগ নেতাকে গুলি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আধিপত্য বিস্তারের বিরোধ নিয়ে প্রতিপক্ষের গুলিতে নুরনবী (৩৫) নামে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) রাত ১০টার দিকে চরএলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিচ্ছিন্ন চরবালুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নুরনবী চরএলাহী ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ওই এলাকার দুলাল মেম্বারের ছেলে। আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরএলাহী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে সন্দ্বীপের জাসু বাহিনীর শীর্ষ সন্ত্রাসী রাহাত যুবলীগ নেতা নুরনবীকে গুলি করেন। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসী রাহাতকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাহাত সন্দ্বীপ এলাকার এবং নুরনবী কোম্পানীগঞ্জ এলাকার। আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব বিরোধের জের ধরে রাতে নুরনবীকে গুলি করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আকতার ওরফে বাবুল সওদাগর বলেন, সন্দ্বীপ ও কোম্পানীগঞ্জের সীমানা বিরোধের কারণে বারবার হামলার ঘটনা ঘটে। এর সুষ্ঠু সমাধান হওয়া উচিত। নুরনবীকে যারা গুলি করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুলতান আহমেদ বলেন, বিচ্ছিন্ন দ্বীপ চরবালুয়ায় একজনের শরীরে শর্টগানের গুলি লাগার বিষয়টি জানানো হয়েছে। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএইচ

শেয়ার