Top

প্রধানমন্ত্রীকে সুন্দর মাগুরা উপহার দিতে চাই: সাকিব আল হাসান

০১ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে সুন্দর মাগুরা উপহার দিতে চাই: সাকিব আল হাসান

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ আমাকে পাঠিয়েছেন মাগুরার মানুষের সেবা করার জন্য। আমি সকলকে নিয়ে একসাথে কাজ করে প্রধানমন্ত্রীকে একটি সুন্দর মাগুরা উপহার দিতে চাই।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এ সময় তিনি স্থানীয় সরকারের মাগুরার জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে অগ্রাধিকারের ভিত্তিতে জেলার সবক্ষেত্রের উন্নয়ন এগিয়ে নিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন।

তিনি বলেন, মাগুরা আগে থেকে ভাল আছে। তারপরও যে সমস্যাগুলো আছে সেগুলো চিহিৃত করে আগামীতে এক সাথে নিয়ে সমন্বয় করে কাজ করবো। সেক্ষেত্রে তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধিদের সহযোগিতা সব চেয়ে বেশি প্রয়োজন।

সাকিব আল হাসান বলেন, আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন। আপনারা সকলে আমার পাশে থাকলে অবশ্যই আমি পারব। বিপিএল খেলার জন্য নির্বাচনের পরে একটু দেরিতে মাগুরায় এলাম। আশা করছি আগামিতে নিয়মিতভাবে যোগাযোগ হবে।

মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান সদর উপজেলার ভাইস চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাঘবদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম বাবুল ফকিরসহ ১৩টি ইউনিয়নের বেশ কয়েকজন চেয়ারম্যান বক্তব্য রাখেন।

বিএইচ

শেয়ার