Top

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের সিইও হলেন বদিউজ্জামান লস্কর

০৩ ফেব্রুয়ারি, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ
এক্সপ্রেস ইন্স্যুরেন্সের সিইও হলেন বদিউজ্জামান লস্কর

পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি এক্সপ্রেস ইনস্যুরেন্স কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন কোম্পানিটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বদিউজ্জামান লস্কর। কোম্পানির পরিচালনা পর্ষদ গত অক্টোবরে তাঁকে সিইও নিয়োগের সিদ্ধান্ত গ্রহণের পর বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) তা অনুমোদন করেছে গত ২৮ জানুয়ারি। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ১৯৯৫ সালে বাংলাদেশ কো-অপারেটিভ ইনস্যুরেন্স কোম্পানির উপব্যবস্থাপক হিসেবে কর্মজীবন শুরু করেন বদিউজ্জামান। পরে নর্দান জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি, ইসলামী ইনস্যুরেন্স বাংলাদেশ লিমিটেড ও তাকাফুল ইসলামী ইনস্যুরেন্সের শীর্ষ পদেও দায়িত্ব পালন করেন তিনি।

২০১৩ সাল থেকে তিনি এক্সপ্রেস ইনস্যুরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক এবং ২০২১ থেকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। কোম্পানির পর্ষদ গত বছরের অক্টোবরে তাঁকে সিইও হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নেয়।

গোপালগঞ্জের মুকসুদপুর গ্রামে জন্মগ্রহণকারী বদিউজ্জামান লস্কর ঢাকা কমার্স কলেজ থেকে উচ্চমাধ্যমিক এবং শান্ত–মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে সমাজবিজ্ঞান ও নৃবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রি অর্জন করেন।

এএ

শেয়ার