Top
সর্বশেষ

ইলেক্ট্রিক স্কুটার ইয়াদিয়া পাওয়া যাবে কেরানীগঞ্জে

০৬ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:২১ পূর্বাহ্ণ
ইলেক্ট্রিক স্কুটার ইয়াদিয়া পাওয়া যাবে কেরানীগঞ্জে

বাংলাদেশের বাজার রানার অটোমোবাইল নিয়ে এসেছে এই ইলেকট্রিক স্কুটার ইয়াদিয়া। সোমবার কেরানীগঞ্জের ঘাটারচরে ইয়াদিয়া এক্সক্লুসিভ শোরুম “নিউ এস এস মটরস্” আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রানার অটোমোবাইলস পিএলসির এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী, হেড অব সাপ্লাই চেইন আব্দুল্লাহ আল এহসান, চীফ বিজনেস অফিসার মোঃ রেজাউল করিম, ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, হেড অব বি.টি.এল মোঃ মাহমুদুল হাসান মামুন, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত, নেটওয়ার্ক হেড মিথুন ভট্টাচার্জ, সার্ভিস হেড আরিফুল ইসলাম এবং নিউ এস এস মটরস্-এর স্বত্বাধিকারী মোঃ মনিরুজ্জামান।

ইয়াদিয়ার পক্ষ থেকে ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ বলেন, “ক্রেতাদের এমন সাড়া দেখে আসলে আমরা অভিভূত। ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটার আসলে একটি যুগোপযোগী আধুনিক সংযোজন। যার মাধ্যমে প্রকৃতির প্রতি আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারছি এবং আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ ভবিষ্যত গড়তে অবদান রাখতে পারছি। কেরানীগঞ্জের ক্রেতারা এই শোরুম থেকে তাদের পছন্দের মডেলের ইয়াদিয়া ইলেক্ট্রিক স্কুটার সংগ্রহ করতে পারবেন।

শেয়ার