Top

চাঁদপুরে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

১০ ফেব্রুয়ারি, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
চাঁদপুরে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নে সুমাইয়া আক্তার (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুমাইয়া ওই ইউয়িনের বিষোরবন্ধ গ্রামের সরদার বাড়ির স্বপন সরদারের মেয়ে।

সরদার বাড়ির লোকজন জানায়, সুমাইয়া পরিবারের সাথে শুক্রবার (৯ ফেব্রয়ারি) দিনগত রাতে খাবার শেষ করে তার নিজ কক্ষে ঘুমানোর জন্য চলে যান এবং পরিবারের অন্য সদস্যরা যে যার মতো রাতে ঘুমিয়ে পড়েন। আজ সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে তার বাবা স্বপন নাস্তার জন্য সুমাইয়াকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে প্রবেশ করে দেখতে পায় সে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায়।

পরবর্তীতে বাবার ডাক চিৎকারে ভিকটিমের ঝুলন্ত মরদেহ তার পরিবারের ও বাড়ির আশপাশের লোকজন দেখতে পায়।

থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের নিকট মরহদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার