Top
সর্বশেষ

শেরপুরে পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

১১ ফেব্রুয়ারি, ২০২৪ ১:২৪ অপরাহ্ণ
শেরপুরে পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে পৃথক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (১০ফেব্রুয়ারি) সন্ধ্যায় ও রাতে সদর উপজেলার পৃথক স্থানে এ দুটি দুর্ঘটনা ঘটে। এসব ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া এলাকার মো. এরশাদ আলীর ছেলে স্বর্ণ ব্যবসায়ী আনন্দ মিয়া (৩৫) ও সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ভীমগঞ্জ এলাকার জুলহাস উদ্দিনের ছেলে কলা ব্যবসায়ী আবদুল আজিজ (৩৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১০ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে স্বর্ণ ব্যবসায়ী ও এক পুত্র সন্তানের জনক আনন্দ মিয়া মোটরসাইকেলযোগে শেরপুর শহরে ফিরছিলেন। পথিমধ্যে শহরের তাতালপুর বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঝিনাইগাতীগামী বেপরোয়া একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সিএনজির সামনে থাকা এসএস পাইপের একটি রড আনন্দের গলায় ঢুকে গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রড কেটে বের করে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। এদিকে ওই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন।

অন্যদিকে একইদিন সন্ধ্যা সাতটার দিকে মোটরসাইকেল আরোহী আজিজ মিয়া ও মোখলেসুর রহমান তুলশীরচর এলাকা থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে ব্রহ্মপুত্র নদের শেরপুর-জামালপুর সেতুর টোল বক্সের সামনের রাস্তায় পেছন থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি চাপা দেয়। এ সময় দুজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজ মিয়াকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, ওই সব ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকটিকে আটক করা হয়েছে। একই সঙ্গে পৃথক দুটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার