Top

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ-সম্পাদক পলাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:৫৮ অপরাহ্ণ
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ-সম্পাদক পলাশ

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২৪-২৫ সালের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এর আগে ২০২২-২৩ সালের কার্যকরি কমিটি বিলুপ্ত করা হয়।

রাতে সভায় উপস্থিত সংগঠনের সকল সদস্যের সম্মতিক্রমে নবগঠিত কমিটির সভাপতি পদে জিটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস ও সাধারণ সম্পাদক পদে পুনবায় নির্বাচিত হয়েছেন যমুনা টিভির স্টাফ রিপোর্টার কাদের পলাশ।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক পলাশের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আল ইমরান শোভন।

সভার প্রথম পর্বে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের মরহুম সকল সদস্য ও অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীন।

এজেন্ডা ভিত্তিক আলোচনার শুরুতে ২০২২ সালের কার্যবিবরণী পাঠ ও বার্ষিক প্রতিবেদক তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক কাদের পলাশ। পরে গত মেয়াদের কমিটির আয়-ব্যয়ের হিসেব তুলে ধরেন তিনি। উত্থাপিত আয়-ব্যয়ের হিসেব সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে অনুমোদিত হয়। এছাড়াও সংগঠনের গঠনতন্ত্র সংশোধনের বিষয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সকল সদস্যের সম্মতিক্রমে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন সদস্য অন্তর্ভূক্তির জন্য যাচাই-বাছাই কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং প্রতি বছর বার্ষিক সাধারণ সভার পূর্বে চাঁদা আদায় ও সদস্য হালনাগাদ করার পরামর্শ দেন উপস্থিত সকলে।

শেয়ার