Top

টঙ্গীতে মার্কেটে আগুন, আহত ৭

২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:২২ পূর্বাহ্ণ
টঙ্গীতে মার্কেটে আগুন, আহত ৭

গাজীপুরে টঙ্গীতে একটি মার্কেটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে টঙ্গী বাজার এলাকায় মরিয়ম ম্যানশনের ৬ তলা ভবনের চারতলার একটি গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে ঢামেক বার্ন ইউনিটে স্থানান্তর এবং অন্যরা টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আহতরা হলেন- লিখন (২৫), তাজুল (২৫), রোমন (২৮), সাগর (৩২), রাকিব (২০), মনিরুল ইসলাম (২৫), আব্দুর রাজ্জাক (৩২)। এদের মধ্যে

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাউসার আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত আব্দুর রাজ্জাককে ঢামেক বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে ও তাজুলকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, হঠাৎ সকাল পৌনে ৬টার দিকে ওই ভবনে চারতলার একটি গোডাউনে ধোঁয়া দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে শোরগোল শুরু করে স্থানীয়রা। মূর্হুতের মধ্যে আগুনের লেলিহান শিখা ভবনের তিনতলা, পাঁচতলা ও ছয়তলায় ছড়িয়ে পড়ে। এতে আশপাশের গোডাউন মালিকরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় আগুন নেভাতে গিয়ে সাতজন আহত হয়েছেন।

এ ব্যাপারে টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার বলেন, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

বিএইচ

শেয়ার