Top

নড়াইলে মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা

০২ মার্চ, ২০২৪ ১০:০৭ পূর্বাহ্ণ
নড়াইলে মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা

নড়াইলের কালিয়ায় মাহফিল থেকে ফেরার পথে নিলয় মোল্যা (১৪) নামের এক মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় তামিম খান নামের আরও এক কিশোর আহত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নিলয় মোল্লা কালিয়া উপজেলার টোনা গ্রামের সাবেক পুলিশ সদস্য সুলতান আহমেদ মোল্লার ছেলে। স্থানীয় টোনা দাখিল মাদরাসার অষ্টম শ্রেণিতে পড়তেন তিনি। এবং আহত তামিম একই গ্রামের একরাম খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিলয় ও তামিমসহ এলাকার কয়েকজন তালবাড়িয়া গ্রামে ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে ২০ থেকে ২৫ জনের একটি দল তাদের পথ আটকায়। তারা নিলয় ও তামিমকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নিলয়কে মৃত ঘোষণা করেন।

আহত তামিম জানান, পনের দিন আগে গ্রামের ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করে শাকিল খান নামে একজন। নিলয় মোল্যা এর প্রতিবাদ করে। বাগবিতণ্ডার এক পর্যায়ে শাকিলকে চড় দেন নিলয়। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দেন। ওই ঘটনার জের ধরে আজকে মাহফিল থেকে ফেরার পথে বিড়ি খাওয়ার কথা বলে আমাকে ও নিলয়কে ডেকে নিয়ে কুপিয়ে আহত করেন। আমাদের চিকারে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান জানান, নিলয় মোল্লা নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করার ঘটনা জানতে পেরেছি। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ময়না তদন্ত জন্য সকালে নড়াইল সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে মরদেহ।

বিএইচ

শেয়ার