Top

সিলেটে তালাবদ্ধ ঘর থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

০৫ মার্চ, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ
সিলেটে তালাবদ্ধ ঘর থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

সিলেট মহানগরীর তালাবদ্ধ একটি ঘর থেকে রাফি (২৫) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শাহজালাল উপশহর ই-ব্লকের ২ নম্বর সড়কের ২৯ নম্বর বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাফির গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে। তিনি উপশহর এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। ওই বাসায় রাফি ও তার মামা আবু সুফিয়ান ছিলেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে পরিবারের লোকজন রাফি ও তার মামা আবু সুফিয়ানকে বাসায় রেখে বাইরে যান। ফিরে এসে বাসা তালাবদ্ধ দেখেন এবং রাফির কোনো খোঁজ পাচ্ছিলেন না। এক পর্যায়ে এসএমপির শাহপরান থানায় ঘটনাটি জানান পরিবারের লোকজন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে বাসার তালা ভেঙে একটি কক্ষে রাফির রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। মরদেহের পরনে একটি প্যান্ট ছিল। পাশেই টি টেবিলে একটি জিআই পাইপ ও কার্টার রাখা ছিল। এছাড়া শরীরে, ফ্লোরে ও বিছানায় রক্তের ছোপ।

এসএমপির শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, তালাবদ্ধ বাসা থেকে রাফির মরদেহ উদ্ধার করা হয়। বাসায় তার মামাও ছিলেন। ধারণা করা হচ্ছে, কয়েক ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। পরিবারের লোকজনের ভাষ্যমতে নিহতের মামাও বাসায় ছিলেন। তিনি পলাতক রয়েছেন। হত্যাকাণ্ডের তথ্য বের করতে তাকে খোঁজা হচ্ছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বিএইচ

শেয়ার