Top

শেরপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

১৪ মার্চ, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
শেরপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
শেরপুর প্রতিনিধি: :

শেরপুরে মাত্র দুইদিনের ব্যবধানে আবারও চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে জেলার নালিতাবাড়ী উপজেলার ঘাকপাড়া এলাকা থেকে নিহত অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত অটোচালক মোশারফ হোসেন (৪২) উপজেলার পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মোশারফ অন্যান্য দিনের মতো বিকেলে বাড়ি ফিরে সন্ধ্যায় পরিবারের সবাইকে নিয়ে ইফতার করেন। এরপর ঔষধ ও বেগুন কেনার জন্য নিজের অটোরিকশা নিয়ে কাকরকান্দি বাজারে যান। রাত সাড়ে এগারোটা পর্যন্ত বাড়ি না ফেরায় স্ত্রী মাহমুদা বাড়ির লোকদের জানান এবং মোশারফের ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পান। পরে সকালে আত্মীয়-স্বজন মিলে আশপাশের এলাকায় তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘাকপাড়া পাকা সড়কের পাশে ধানক্ষেতে তার মরদেহের সন্ধান পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া জানান, নিহতের গলায় গামছা প্যাঁচানো ছিল। অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যরা মোশারফকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে, গত ১১ মার্চ রাতে জেলার নকলা উপজেলার দক্ষিণ নকলা এলাকার অটোচালক আসাদুজ্জামান নিখোঁজ হলে ১২ মার্চ তার মরদেহ মাটিচাপা দেওয়া অবস্থায় নকলা-নালিতাবাড়ী মহাসড়কের চেপাকুড়ি ব্রিজ এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। পরে ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করে।

এসকে

শেয়ার