Top

সোনারগাঁয়ে গণপিটুনিতে ২ ডাকাত নিহত, আহত ৩

১৮ মার্চ, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ
সোনারগাঁয়ে গণপিটুনিতে ২ ডাকাত নিহত, আহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছে। আরও তিনজন পালানোর চেষ্টা করলে তাদেরকেও পিটিয়ে আহত করেন গ্রামবাসী।

রোববার (১৭ মার্চ) রাত দেড়টায় উপজেলার বাঘরী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত একটার দিকে বাগরী গ্রামের বিলের পাড়ে আট থেকে দশ জনের ডাকাতদল ডাকাতির উদ্দেশে অবস্থান নিলে স্থানীয় কিছু মানুষ বিষয়টি টের পায়।

এরপর তারা গ্রামবাসীকে খবর দিলে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়া হয়। তারপর গ্রামবাসী একত্রিত হয়ে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতদের চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আরও তিনজন পালানোর চেষ্টা করলে তাদেরকেও পিটিয়ে আহত করেন গ্রামবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ। পরে নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তালতলা পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিএইচ

শেয়ার