Top

মিনিস্টার গ্রুপ ও ফরাজী হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক সই

২৭ মার্চ, ২০২৪ ৩:২৪ অপরাহ্ণ
মিনিস্টার গ্রুপ ও ফরাজী হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক সই

সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেডকোয়ার্টারসে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষে হেড অফ কর্পোরেট সেলস কর্নেল (অব.) মাহাবুবুর রহমান এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আনোয়ার ফরাজী ইমন সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন- মিনিস্টার গ্রুপের পক্ষে সেক্রেটারি-চেয়ারম্যান এ কে এম সায়েম হোসেন এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের পক্ষে জেনারেল ম্যানেজার মো. ইয়াসীর আরাফাত, কর্পোরেট অ্যাফেয়াস এবং ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগ প্রধান মো. মোজাম্মেল হকসসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষর শেষে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজের সঙ্গে ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার ফরাজী ইমনসহ আগত অতিথিগণ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ চুক্তি অনুযায়ী, মিনিস্টার মেম্বারশিপ কার্ড হোল্ডারা ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের সকল কর্মকর্তা-কর্মচারী এবং পরিচালনা পর্ষদের সদস্যরা ফরাজী হাসপাতাল লিমিটেডে চিকিৎসা সেবায় বিশেষ সুবিধা পাবেন এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের কর্মকর্তা কর্মচারীরা মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের সকল পণ্যে বিশেষ ডিসকাউন্ট পাবেন।

উল্লেখ্য, মিনিস্টারের পুরনো ও নতুন সব গ্রাহকই এ কার্ড পেতে পারেন। এ কার্ডধারী গ্রাহক মিনিস্টার শোরুম থেকে এক লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত পণ্য ক্রয়ে ক্রেডিট সুবিধা পাবেন। পাশাপাশি কার্ডধারীরা বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানেও পাবেন বিশেষ সুবিধা ও ছাড়। এর মধ্যে রয়েছে নির্ধারিত হাসপাতালে চিকিৎসা ও মেডিকেল চেকআপ, নির্ধারিত হোটেল-রিজার্ভেশন, রেস্টুরেন্ট, এয়ার টিকিট বুকিংসহ বিভিন্ন খাতে খরচের বিপরীতে বিশেষ মূল্যছাড়। এ ছাড়া বিভিন্ন সুপারশপ কিংবা ব্র্যান্ডের দোকানে পণ্য কিনলেও কার্ডধারী পেয়ে যাবেন বিশেষ মূল্যছাড়।

বিএইচ

শেয়ার