Top

কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

২৭ মার্চ, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ
কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন
কেশবপুর প্রতিনিধি :

যশোরের কেশবপুরে মঙ্গলবার যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলাব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে স্থানীয় সংসদ সদস্য আজিজুল ইসলামের পক্ষে পু®পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কেশবপুর পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, কেশবপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠন পু®পস্তবক অর্পণ করে।

এ ছাড়া এদিন উপজেলা প্রশাসনের উদ্যোগে তোপধ্বনি, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে কুচকাওয়াজ, মেডিকেল ক্যাম্প, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেনের সভাপতিত্বে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। এসব কর্মসূচিতে অংশ নেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন প্রমুখ। এদিন উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত চিত্রাংকন, কবিতা আবৃত্তিসহ অন্যান্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু।

এসকে

শেয়ার