Top

শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু

২৯ মার্চ, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ
শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু
শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার নকলা উপজেলায় পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন গলায় ফাঁস দিয়ে ও অন্যজনের বিদ্যুতায়িত হয়ে মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২৮মার্চ) সকালে উপজেলার পাঠাকাটা ইউপির দশকাহনীয়া গ্রামে শিলা বেগম নামে এক নারী গলায় ফাঁস দিয়ে মারা যান। তিনি দশকাহনীয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও ৪ সন্তানের জননী। একইদিন বিকেলে গণপদ্দী ইউপির পিপড়ীকান্দি দক্ষিণপাড়া গ্রামে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে তোতা মিয়া নামে এক কৃষক মারা গেছেন। তিনি একই গ্রামের জমশেদ আলীর ছেলে।

জানা গেছে, শিলা বেগম দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। অনেক চিকিৎসায় তার সুস্থতা ফিরে না আসায় শিলা মানসিকভাবে ভেঙে পড়েন। পরে বৃহস্পতিবার সকালে নিজ ঘরের শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে মারা যান তিনি। পরিবারের লোকজন শিলাকে ফাঁসিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে শিলা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আর তোতা মিয়ার বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান।

এসকে

শেয়ার