Top
সর্বশেষ
খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী পেরুতে বাস উল্টে নিহত ১৬

ইউনিয়ন ব্যাংকের ১২ বছরে পদার্পণ

০২ এপ্রিল, ২০২৪ ৩:০৮ অপরাহ্ণ
ইউনিয়ন ব্যাংকের ১২ বছরে পদার্পণ

আধুনিক প্রযুক্তিনির্ভর শরীয়াহ্ ভিত্তিক ইউনিয়ন ব্যাংক পিএলসি সমৃদ্ধির ১২ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে সোমবার (১ এপ্রিল) গুলশান-১ এ ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবিএম মোকাম্মেল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মোকাম্মেল হক চৌধুরী বলেন, ইউনিয়ন ব্যাংকের সফলতার পেছনে ব্যাংকের পরিচালনা পর্ষদ, কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক, নিয়ন্ত্রক সংস্থা, সর্বোপরি দেশবাসীর অশেষ অবদান রয়েছে। তাই আজকের এই দিনে আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ এবং মো. জাহাঙ্গীর আলম। এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ।

এদিকে ১২ বছরে পদার্পণ উপলক্ষে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং ব্যাংকের উত্তরোত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

বিএইচ

শেয়ার