Top
সর্বশেষ

চট্টগ্রামে ডাস্টবিনে বস্তাবন্দি লাশ, ধর্ষণের পর খুনের কথা স্বীকার যুবকের

০২ এপ্রিল, ২০২৪ ৪:২৮ অপরাহ্ণ
চট্টগ্রামে ডাস্টবিনে বস্তাবন্দি লাশ, ধর্ষণের পর খুনের কথা স্বীকার যুবকের
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীতে ডাস্টবিন থেকে বস্তাবন্দি অবস্থায় ৬-৭ বছর বয়সী এক মেয়ে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই যুবক ধর্ষণের পর শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে।

সোমবার (১ এপ্রিল) ভোর রাতে নগরীর কোতোয়ালী থানা পুলিশের একটি দল ওই যুবককে গ্রেপ্তার করে বলে জানান নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা।

তিনি বলেন, ‘গ্রেপ্তার যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।’

এর আগে সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোডে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে যায় পুলিশ। বস্তার বাইরে পা বের হয়ে ছিল শিশুটির। পুলিশ বস্তা খুলে শিশুটির মরদেহ আবিষ্কার করে। পরে পুলিশ তার পরিচয় শনাক্ত করে।

মেয়েটির যোনি এবং পায়ুপথে রক্তক্ষরণের আলামত পাওয়ায় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করছিল।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী জানান, শিশুটির মা পরিত্যক্ত বোতল কুড়িয়ে বিক্রি করেন। বাসা বাকলিয়ার বৌবাজার এলাকায়। বোতল কুড়াতে বের হওয়ার সময় শিশুটিকে আন্দরকিল্লা এলাকায় ফুটপাতে পরিচিত লোকজনের নজরে রাখতেন।

মায়ের ভাষ্য অনুযায়ী, রবিবার রাতে মেয়েটি আন্দরকিল্লা থেকে নিখোঁজ হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে মা গিয়ে তার মেয়েকে শনাক্ত করেন।

এসকে

শেয়ার