Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

রূপালী ব্যাংকের নাজিরপুর উপশাখার উদ্বোধন

০৩ এপ্রিল, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ
রূপালী ব্যাংকের নাজিরপুর উপশাখার উদ্বোধন

বরিশালের মুলাদী উপজেলায় স্মার্ট ব্যাংকিং সুবিধা নিয়ে রূপালী ব্যাংক পিএলসি’র ২৬তম উপশাখা হিসেবে ‘নাজিরপুর উপশাখার’ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) সকাল ৯ টা ৩০ মিনিটে ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে উপশাখাটির শুভ উদ্বোধন করেন, রূপালী ব্যাংক পিএলসি’র সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এসময় ভার্চ্যুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপালী ব্যাংক পিএলসি এর ডিএমডি ও মহাব্যবস্থাপকগণ।

শাখা পর্যায়ে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (অবঃ) মোঃ ইমদাদুল হক, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সহকারী সচিব মোঃ মোফাখখর হোসেন, বিশিষ্ট শিল্পপতি মোঃ ফজলুল হক (সায়েদ), স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এছাড়াও নাজিরপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, বরিশাল বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক রোকনুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জোনাল ম্যানেজার ও ডিজিএম জনাব মোঃ আমিনুল ইসলামসহ ব্যাংকের স্থানীয় পর্যায়ের শাখা ব্যবস্থাপক ও নির্বাহীগন।

উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও উন্নত সেবার মাধ্যমে গ্রামীন জনগোষ্ঠীকে অন্তর্ভুক্তি করে উপশাখাটিকে ব্যবসা সফল শাখা হিসেবে গড়ে তুলতে হবে।

এসময় তিনি এই শাখার মাধ্যমে গ্রামীণ অর্থনীতি তথা নাজিরপুর ইউনিয়নসহ অত্র এলাকার কৃষি অর্থনীতিতে দৃঢ়তার সাথে অবদান রাখার সুযোগের কথাও উল্লেখ করেন।

বিএইচ

শেয়ার