Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

বাংলাদেশ ফাইন্যান্স ও ন্যাশনাল লাইফের মধ্যে চুক্তি

০৪ এপ্রিল, ২০২৪ ৩:০৩ অপরাহ্ণ
বাংলাদেশ ফাইন্যান্স ও ন্যাশনাল লাইফের মধ্যে চুক্তি

বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স  এর মধ্যে ‘গ্রুপ টার্ম লাইফ অ্যান্ড হেলথ ইন্স্যুরেন্স’ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন এবং বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের গ্রুপ সিএফও মোঃ সাজ্জাদুর রহমান ভুঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির আওতায় বাংলাদেশ ফাইন্যান্স ছাড়াও এই কোম্পানির দু’টি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান; বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ এবং বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল লিমিটেড এর কর্মকর্তা কর্মচারী এবং তাদের পরিবার ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বীমা সেবা ও কভারেজ এর আয়তায় আসবেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির হেড অব ট্রেজারি মোঃ যুবরাজ হোসেন; হেড অব ওয়েলথ ম্যানেজমেন্ট, মোহাম্মদ আবু ওবায়েদ; এক্টিং গ্রুপ হেড অব হিউম্যান রিসোর্সেস, মোঃ আশেকুল আরিফিন পাটোয়ারী এবং এইচআর অপারেশনস কো-অর্ডিনেটর, সাদিকা ইসলাম।

অন্যদিকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এর পক্ষে উপস্থিত ছিলেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং সিএফও, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস, প্রবীর চন্দ্র দাস, এফসিএ; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মোঃ আবুল কাশেম সহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা।

এই চুক্তির মাধ্যমে উভয় প্রতিষ্ঠানই তাদের কর্মীদের কল্যাণ ও নিরাপত্তার কথা চিন্তা করে একটি নিরাপদ, সমৃদ্ধ এবং টেকসই ভবিষ্যত নিশ্চতকরণে প্রতিশ্রুতিবদ্ধ হয়।

বিএইচ

শেয়ার