Top

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে ‘রেমিট্যান্স বিতরণ বিষয়ক’ চুক্তি সই

১৬ এপ্রিল, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে ‘রেমিট্যান্স বিতরণ বিষয়ক’ চুক্তি সই

বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ‘দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’ ও মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি সই হয়েছে। চুক্তির আওতায় বিদেশে বসবাসরত বাংলাদেশি নাগরিকদের পাঠানো ওয়েজ আর্নার্স রেমিট্যান্স সহজে গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

এ চুক্তির ফলে বাংলাদেশে ওয়েজ আর্নার্স রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি করবে এবং বিদেশে অবস্থানরত প্রিমিয়ার ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ এক্সচেঞ্জ হাউস থেকে গ্রাহকদের পাঠানো রেমিট্যান্স সরাসরি সুবিধাভোগীর সংশ্লিষ্ট নগদ ওয়ালেটে জমা করবে।

প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী এবং নগদের এক্সিকিউটিভ ডিরেক্টর মারুফুল ইসলাম ঝলক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

চুক্তি সইয়ের সময় ব্যাংকের এসইভিপি এবং সিএইচআরও মামুন মাহমুদ, ইভিপি এবং হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন মো. তারেক উদ্দিন; কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ আকরাম হোসাইন, এফসিএস; এফভিপি এবং হেড অব রেমিট্যান্স সৈয়দ এমডি হাসিব রেজা, এভিপি শাহ্ আরাফাত হোসাইন এবং নগদের হেড অব রেমিট্যান্স মোহাম্মদ জিয়াউল হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএইচ

শেয়ার