Top

নকলায় ভাইয়ের বউয়ের লাঠির আঘাতে ভাসুরের মৃত্যু

১৯ এপ্রিল, ২০২৪ ৬:১১ অপরাহ্ণ
নকলায় ভাইয়ের বউয়ের লাঠির আঘাতে ভাসুরের মৃত্যু
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নকলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী চাচাত ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর মোরাদ হোসেন (৫৫) এর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় উপজেলার টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে। মোরাদ একই গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে এবং পেশায় একজন সিকিউরিটি গার্ড৷

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মোরাদ হোসেন দীর্ঘদিন যাবৎ ঢাকার কল্যাণপুর এলাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।

তার চাচাত ভাই জালাল উদ্দিনের সাথে বসতবাড়ির সীমানা নিয়ে পুর্ব থেকেই দ্বন্দ্ব চলে আসছিল। গত ঈদে ছুটি না পেয়ে শুক্রবার সকালে মোরাদ ঢাকা থেকে নিজ বাড়ি পূর্ব টালকিতে আসেন। সঙ্গে কিছু ঘরের আসবাবপত্র নিয়ে আসেন। আসবাবপত্র নিয়ে বাড়িতে প্রবেশ নিয়ে চাচাত ভাইয়ের বউ মাজেদা বেগমের সঙ্গে তর্কবিতর্কের এক পর্যায়ে মাজেদা বেগম লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করলে মোরাদ মাটিতে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোরাদকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে বেগমকে আটক করে পুলিশ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, টালকি ইউনিয়নের পূর্বটালকী গ্রামে জমি সংক্রান্তে পূর্ব শত্রুতার জেরে মাজেদা বেগমের লাঠির আঘাতে মোরাদ হোসন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে আটক করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত পূর্বক ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ ঘটনায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসকে

শেয়ার