Top

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু, আহত মা

২০ এপ্রিল, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ
নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু, আহত মা

নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসচাপায় বাবা ও ছেলে মৃত্যু হয়েছে। এ সময় মাও আহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে কাঁচপুরের ক্যাওডালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুরেষ ডাকুয়া (৩৫) ও তার ছেলে রোকেশ ডাকুয়া (৭)। আহত মায়ের নাম নিপু রায় (৩০)। তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামে। সুরেষের টেইলার্সের দোকান রয়েছে। তার বাবার নাম নারায়ণ চন্দ্র ডাকুয়া।

কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকাল ৭টার দিকে ক্যাওডালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ছেলে রোকেশ। আর হাসপাতালে নেয়ার পথে মারা যান তার বাবা।

আহত মা নিপু রায় জানান, গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে ‘বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে’ গিয়েছিলেন পূজার্চনার জন্য। সেখান থেকে সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর ক্যাওডালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিলো শিশুটি। আর তাদের পিছনে ব্যাগ হাতে পার হচ্ছিলেন তিনি। এ সময় একটি বাস তাদের ওপর উঠিয়ে দেয়।

এ দিকে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নওফেল জানান, দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে পালিয়েছে চালক। গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। পরে আইনি পক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

বিএইচ

শেয়ার