Top

ভেড়ামারায় ২৯টি শিক্ষাপ্রতিষ্ঠানে বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরণ

২২ এপ্রিল, ২০২৪ ৯:১৯ অপরাহ্ণ
ভেড়ামারায় ২৯টি শিক্ষাপ্রতিষ্ঠানে বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরণ
ভেড়ামারা প্রতিনিধি :

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ে ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৩১ জোড়া বেঞ্চ ও ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩১ টি সিলিং ফ্যান বিতরণ।

সোমবার সকাল ১১ টার সময় ভেড়ামারা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় জাপান ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মধ্যে বন্ধুত্ব ও সহযোগিতার প্রতিক হিসেবে জাপানিক ODAঋণ ভেড়ামারা উপজেলা পরিষদের মাধ্যমে উপজেলাধীন মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৩১ জোড়া বেঞ্চ ও ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩১ টি ফ্যান বিতরণ করা হয়।

অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া -২ (ভেড়ামারা -মিরপুর) আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন বক্তব্য তিনি বলেন, আমি এক জন শিক্ষকের সন্তান।
আপনাদের যেকোনো সমস্যার কথা আমাকে বলবেন আমি আপনাদের পাশে আছি। আমি শিক্ষা প্রতিষ্ঠান কে সব সময় প্রাধান্য দিয়ে থাকি। তিনি আরো বলেন এই বছর থেকে যেসব স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীরা ভালো রেজাল্ট করবে এদের মধ্যে ১ ম,২য,৩ য়,স্থান ছাত্র-ছাত্রীদের উপজেলা ভিত্তি পুরস্কৃত করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু, বিশেষ অতিথি ছিলেন, আলহাজ্ব রফিকুল আলম চুনু, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ভেড়ামারা, আনোয়ার হোসাইন সহকারী কমিশনার( ভূমি) ভেড়ামারা উপজেলা, আরো বক্তব্য রাখেন আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ভেড়ামারা উপজেলা শাখা। আব্দুর রাজ্জাক রাজা সাবেক অধ্যক্ষ ভেড়ামারা সরকারি মহিলা কলেজ, দেলোয়ার হোসেন উপজেলা ইঞ্জিনিয়ার। ভেড়ামারা, ফারুক হোসেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, আব্দুল আজিজ যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভেড়ামারা উপজেলা। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প কর্মকর্তা উত্তম কুমার বিশ্বাস, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেরশিক্ষক-শিক্ষিকা ও গণমান্য ব্যক্তিবর্গ উঠে ছিলেন।

এসকে

শেয়ার