Top

ছিনতাই চক্রের ৬ নারী সদস্য আটক

০১ মার্চ, ২০২১ ৭:৪৮ অপরাহ্ণ
ছিনতাই চক্রের ৬ নারী সদস্য আটক
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে ছিনতাইকারী চক্রের ৬ নারী সদস্যসহ ৭ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার (১ মার্চ) পৃথক অভিযানে ৬ নারী ও এক যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে দশটি স্বর্নের চেইন ও ছিনতাইকাজে ব্যবহৃত বিশেষ কাটার উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- নাসিমা বেগম (২২), নিহার বেগম (২৫), শিল্পী বেগম (২৫), মনোয়ারা বেগম (৪৫), সুরাইয়া বেগম (৪১) ও রাশেদ মিয়া (২৫)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায় বলে পুলিশ জানায়।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, চোর চক্রটি শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় বাসা ভাড়া নিয়ে গত অন্তত তিন মাস ধরে নগরীতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছিলেন। গত সোমবার নগরীর রেলস্টেশন এলাকা থেকে ছিনতাই করার সময় আটক করা হয় পাপিয়া আক্তার (২৭) ও শিল্পি আক্তার (২৪) নামে আরো দুই নারীকে আটক করা হয়। তাদের বাড়ি নান্দাইলের চরশ্রীরামপুর এলাকার।

জামালপুরের ইসলামপুর কলেজের এক শিক্ষিকার ৫ বয়সী মেয়ের স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে হাতে নাতে আটক হয় পাপিয়া ও শিল্পি। জনসমাগম বেশি এমন স্থানকে টার্গেট করে অপতৎপরতা চালায় চক্রটি। আটককৃতদের বিরুদ্ধে মামলা শেষে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

ময়মনসিংহ পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান জানান, চক্রটির কয়েকজন সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এই চক্রটি সুকৌশলে মানুষের মোবাইল ও চেইন ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজে জড়িত ছিল। চক্রটির মূলহোতাদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার