Top

স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করতে হবে: অধ্যক্ষ হারুন

২৭ এপ্রিল, ২০২৪ ৮:৪৫ অপরাহ্ণ
স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করতে হবে: অধ্যক্ষ হারুন
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ বলেছেন, তোমাদের আকাশছোঁয়া স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করতে হবে। তোমাদের কৃতজ্ঞ মানুষ হতে হবে। তোমরা আগামীর বিশ্ব।

প্রযুক্তিনির্ভর মানুষ যেমন হতে হবে, তেমনি সৃষ্টিকর্তা, মাতৃভূমি বাংলাদেশ, মা-বাবা, পরিবারের স্বজন-প্রতিবেশীর প্রতি কৃতজ্ঞ থাকতে হবে। তোমাদের আকাশছোঁয়া স্বপ্ন নিয়ে লক্ষ্যে এগিয়ে যেতে হবে। তোমাদের স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করতে হবে। ধৈর্যশীল ও পরিশ্রমী মানুষ হতে মিথ্যা, মুখস্থবিদ্যা ও মাদককে “না” বলতে হবে‘

শনিবার সকালে জামালপুরের সরিষাবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে অতিথি হিসেবে এসব কথা বলেন অধ্যক্ষ ড. মোঃ হারুন অর রশিদ। উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা নূরানী তালিমুল কোরআন মাদরাসা ও এতিম খানার আয়োজনে এ সংবর্ধনা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।

পিংনা তালিমুল কোরআন নূরানী মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ আব্দুল মান্নান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাবু, সাবেক জেলা পরিষদ সদস্য ফতেহ লোহানী সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসকে

শেয়ার