Top

নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের বরগুনা জেলার ‘আমতলী শাখা’

২৮ এপ্রিল, ২০২৪ ২:৪৯ অপরাহ্ণ
নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের বরগুনা জেলার ‘আমতলী শাখা’

রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক পিএলসি এর পটুয়াখালী জোনের বরগুনা জেলার “আমতলী শাখা” নতুন রুপে নতুন ঠিকানায় উত্তম সেবার নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করেছে।

২০১৩ সালের ২৪ জানুয়ারি শুরু করা আমতলী শাখাটি আজ রোববার সকল আধুনিক সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার দৃঢ় শপথ নিয়ে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করে। পটুয়াখালী জোনের সকল শাখা ব্যবস্থাপক ও চার শতাধিক গ্রাহকের উপস্থিতিতে নতুন ভবনে আমতলী শাখার ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও বরিশাল বিভাগীয় প্রধান রোকনুজ্জামান। এছাড়া বিশেষ অতিথি ছিলেন- রূপালী ব্যাংক পিএলসি বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল হালিম, উপ-মহাব্যবস্থাপক মোঃ কুদ্দুছ মিয়া এবং ভবন মালিক মোঃ গোলাম সরোয়ার টুকু।

উপ-মহাব্যবস্থাপক ও পটুয়াখালী জোনাল ম্যানেজার মোঃ মনজুর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক রোকনুজ্জামান সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও উন্নত ব্যাংকিং সেবার মাধ্যমে শহর ও গ্রামীন জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে শাখাটিকে অধিকতর ব্যবসা সফল শাখা হিসাবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। তিনি এই শাখার মাধ্যমে গ্রামীণ অর্থনীতি তথা আমতলী পৌরএলাকা সহ অত্র এলাকার ব্যবসা বাণিজ্য ও কৃষি অর্থনীতিতে দৃঢ়তার সাথে অবদান রাখার সুযোগের কথা উল্লেখ করেন।

বিএইচ

শেয়ার