Top

কেশবপুরে শান্তি-সম্প্রীতি স্থাপনে পিএফজি গঠনে সভা

২৯ এপ্রিল, ২০২৪ ৭:০০ অপরাহ্ণ
কেশবপুরে শান্তি-সম্প্রীতি স্থাপনে পিএফজি গঠনে সভা
কেশবপুর (যশোর) প্রতিনিধি :

যশোরের কেশবপুরে শান্তি ও সম্প্রীতি স্থাপন এবং সহিংসতা নিরসনের লক্ষ্যে পিস ফ্যসিলিটেটর (পিএফজি) কমিটি গঠন সম্পর্কিত প্রস্তুতিতমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে পরিত্রাণের সভাকক্ষে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এমআইপিএস প্রকল্পের আওতায় ওই সভার আয়োজন করা হয়। ওই সভায় বিভিন্ন রাজনৈতিক, ধর্মীয় ও নৃগোষ্ঠী সম্পর্কিত সহিংসতা নিরসনসহ শান্তি স্থাপনে পিএফজি কমিটি গঠন করে ভবিষ্যতে কার্যকরী ভূমিকা রাখার বিষয়ে আলোচনা করা হয়।

সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সভাপতি রুহুল কুদ্দুসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন এমআইপিএস প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর রাজু জবেদ, মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার খাদিজা বেগম, জেন্ডার অ্যান্ড ইয়োথ ইমপাওয়ারমেন্ট এক্সপার্ট অনিন্দিতা বিশ্বাস, ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আলা, প্রধান শিক্ষক সুপ্রভাত কুমার বসু, সমাধান এনজিওর সিনিয়র ম্যানেজার মুনসুর আলী, শিক্ষক সবুরুন্নেসা, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রভাত কুমার কুন্ডু, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, খতিব হাফিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন এমআইপিএস প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর আশরাফুজ্জামান।

এসকে

শেয়ার