Top

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ উপজেলায় যুবলীগের কমিটি গঠন

০২ মে, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় ৩ উপজেলায় যুবলীগের কমিটি গঠন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত সদর উপজেলা, বিজয়নগর উপজেলা, বাঞ্ছারামপুর উপজেলা ও সদর পৌরসভা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ মে) জেলা যুবলীগের সভাপতি অ্যাড. মোঃ শাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম ফেরদৌস এসব কমিটি অনুমোদন দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের আংশিক কমিটির সভাপতি মো. আলী আজম, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন রানা ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বিল্লাল আহমেদ।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা শাখা যুবলীগের আংশিক কমিটির সভাপতি আল-আমিন সওদাগর, সহ-সভাপতি আমজাদ হোসেন রনি, সহ-সভাপতি মো. এমরান হোসেন মাসুদ এবং সাধারণ সম্পাদক আকবর হোসেন লিটন।

বিজয়নগর উপজেলা যুবলীগের আংশিক কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম, সহ-সভাপতি মুখলেসুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. রাসেল খান।

বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের আংশিক কমিটির সভাপতি সমাপ্ত রঞ্জন সাহা, সহ-সভাপতি মো. জাকির হোসেন, সহ-সভাপতি মো. ইমতিয়াজ উদ্দিন বেলাল, সাধারণ সম্পাদক আবু নাছির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন টিপু এবং সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন।

উক্ত কমিটি সমূহ যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ এর মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ২য় অধিবেশনে আগামী ৩ (তিন) বছরের জন্য নির্বাচিত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক উক্ত কমিটি সমূহ আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা যুবলীগের অনুমোদনের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এসকে

শেয়ার