Top

নবীনগরে ‘স্বপ্নজয়ী’ সংগঠনের পানি ও স্যালাইন বিতরণ

০২ মে, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ
নবীনগরে ‘স্বপ্নজয়ী’ সংগঠনের পানি ও স্যালাইন বিতরণ
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ শ্রমজীবী জনসাধারণের মধ্যে নিরাপদ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে ‘স্বপ্নজয়ী’ সামাজিক সংগঠনের সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল অ্যান্ড কলেজের সামনে “চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে” এ স্লোগানে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

স্বপ্নজয়ী সংগঠনের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জিহাদ ও সভাপতি শাহরিয়ার নাফিজ এবং সাধারণ সম্পাদক মো. তারেক উপস্থিত থেকে শ্রমজীবী মানুষ, পথচারী, রিক্সাচালক, দিনমজুরসহ প্রচন্ড গরমে অতিষ্ঠ মানুষদের মাঝে ৬০০ বোতল পানি ও ৬০০ খাবার স্যালাইন বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সোহান, পিয়াস, রাফি, দিপ, দুর্জয়, অংশু, দুর্জয় দাস, রাহিম, তুহিন, আব্দুল্লাহ, এন আকাশ, ইমামুল, জাহিদ, ইয়াসিন, আকাশ, জুনায়েদ, আরাফাত, মোহাম্মদ, আবির, সাকিব, মামুন, আতিকুল, শাহিন সাব্বির, রায়হান, সাকিবুল, সুমন উপস্থিত ছিলেন।

সংগঠনের উপদেষ্টা, সৌদি প্রবাসী সাইফুল ইসলাম হাসান বলেন, আমরা সব সময় মানবিক কাজে এগিয়ে যাবো, এইবার আমরা এই গরমে অসহায়দের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছি, আগামীতেও এরকম কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এসকে

শেয়ার