Top

চাঁদপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত

০৬ মে, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
চাঁদপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এতে আরও তিন জন আহত হয়েছেন। সোমবার (৭ মে) দেড়টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু তাহের মোল্লা (৫৫) ও ছেলে মামুন মোল্লা (২৫) হাজীগঞ্জ উপজেলার গন্দব্যপুর ইউনিয়নের মোল্লাবাড়ির বাসিন্দা।

আহতরা হলেন- একই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী (৫৮), শাহ আলম (৪০) ও মনির হোসেন (৩০)। তাঁরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতদের স্বজন আল আমিন ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় বাবা-ছেলেসহ পাঁচজন অটোরিকশা করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হন। আর আহতদের চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত ও আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহত ও আহতরা সবাই গরুর ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচণ্ড বৃষ্টির মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপের চালক ঘটনার পর পালিয়েছেন। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএইচ

শেয়ার