Top

আটকের ১২ ঘণ্টা পর ছাড়া পেলেন সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন

০৭ মে, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
আটকের ১২ ঘণ্টা পর ছাড়া পেলেন সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন
স্টাফ রিপোর্টার, পাবনা :

রাতভর নাটকীয়তার পর প্রায় ২৩ লাখ টাকাসহ আটক হওয়া পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনকে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে সোমবার মধ্যরাতে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনী এলাকা থেকে তাকে তার ১০ সহযোগীসহ আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (৭ মে) দুপুরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। ছেড়ে দেওয়ার কারণ হিসেবে র‌্যাব জানিয়েছে, চেয়ারম্যান প্রার্থী শাহীন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেননি। তার সাথে থাকা অর্থ নির্বাচনী ব্যয়সীমার মধ্যে হওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে র‌্যাব।

তবে গতরাতে আটকের পর র‌্যাব কমান্ডার এহতেশামুল হক খান জানিয়েছিলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিনুজ্জামান অনৈতিক কাজে টাকা ব্যবহার করতে চেয়েছিলেন বলে জানিয়েছেিলেন।

ছাড়া পাওয়ার পর দুপুর ২টার পর নিজ এলাকায় ফেরেন শাহীন। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে শুভেচ্ছা জানান। অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এ সময় নেতাকর্মীদের শান্ত হয়ে ঘরে ফিরে যাবার অনুরোধ করেন এবং আগামীকাল ৮ তারিখ উপজেলা নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান। আটকের ঘটনাটিকে ষড়যন্ত্র হিসেবে আখ্যায়িত করেন শাহীন ও তার নেতাকর্মীরা।

শাহীনুজ্জামান শাহীন সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এবারের উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী।

এআরএস

শেয়ার