Top

শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় চিনি আটক, গ্রেপ্তার ১

১৪ মে, ২০২৪ ৯:১২ অপরাহ্ণ
শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় চিনি আটক, গ্রেপ্তার ১
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ি উপজেলার কাকরকান্দি থেকে পৌনে এক কোটি টাকা মূল্যের ১ হাজার ২৯২ বস্তা ভারতীয় চিনি আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (১৩ মে) রাতে চিনিগুলো উদ্ধার করে নালিতাবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। এসময় রহুল আমিন নামের এক চিনি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি। তিনি ওই গ্রামের শের আলীর ছেলে।

পুলিশ জানায়, ভারত থেকে অবৈধভাবে আমদানিকৃত চিনি বিভিন্ন কোম্পানির মোড়কে বিক্রির উদ্দেশ্যে মজুদ রয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে সোমবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে ১ হাজার ২৯২ বস্তা চিনি উদ্ধার করা হয়। পরে সেখান থেকে চিনি গুলো উদ্ধার করে নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

মঙ্গলবার বিকেলে পুলিশ সুপার মো. আকরামুল হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের টেক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে পাচারকৃত চিনির ব্যাপারে পুলিশের কাছে তথ্য আসায় পুলিশ অভিযান চালায়। এসময় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে এর সাথে জড়িতদের বের করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড আপস) আরাফাতুল ইসলাম, গোয়েন্দা বিভাগের ওসি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। এ বিষয়ে নালিতাবাড়ি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এআরএস

শেয়ার