Top
সর্বশেষ

উত্তরায় ইয়াদিয়া’র এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

১৬ মে, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ
উত্তরায় ইয়াদিয়া’র এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

রাজধানী ঢাকার উত্তরায় জনপ্রিয় ব্র্যান্ড ইয়াদিয়া’র এক্সক্লুসিভ শোরুম ‘মোটো কর্ণার’ উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি জাঁকজমকপূর্ণভাবে এ শোরুম উদ্বোধন  করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রানার অটোমোবাইলস পিএলসির এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী, ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত, হেড অব বি.টি.এল মোঃ মাহমুদুল হাসান মামুন এবং মোটো কর্ণার-এর স্বত্বাধিকারী মোঃ জাহিদুল হক।

এ সময় ইয়াদিয়ার পক্ষ থেকে ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত বলেন, জ্বালানি তেলের দাম বাড়ায়, তেলের বিকল্প হিসেবে ইলেকট্রিক বাহন দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছে। বিশ্বের সাথে তাল মিলেয়ে আমাদের দেশেও এমন সাড়া দেখে আমরা অভিভূত।

তিনি বলেন, ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটার আসলে একটি যুগোপযোগী আধুনিক সংযোজন। যার মাধ্যমে প্রকৃতির প্রতি আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারছি এবং আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ ভবিষ্যত গড়তে অবদান রেখে চলেছি। পরিবেশবান্ধব এই ইলেকট্রিক স্কুটার পারফরমেন্সেও যেমন সেরা তেমনি তার চালকদের দিচ্ছে দুর্দান্ত রাইডিং অভিজ্ঞতা।

তিনি আরও বলেন, এক চার্জে সর্বোচ্চ ১০০ কিলোমিটার চলবে এই ইলেকট্রিক স্কুটার যা শহর এবং শহরের বাহিরের উভয় চালকদের জন্যই আদর্শ। ঢাকার ক্রেতারা তাদের পছন্দের মডেলের ‘ইয়াদিয়া ইলেক্ট্রিক স্কুটার’ আমাদের এই শোরুম থেকে সংগ্রহ করতে পারবেন।

রানার অটোমোবাইলস বাংলাদেশে ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটারের একমাত্র পরিবেশক।

বিএইচ

শেয়ার