Top
সর্বশেষ

প্রধানমন্ত্রীর সহায়তায় পাবনার উন্নয়নে কাজ করে যাবো: রাষ্ট্রপতি

১১ জুন, ২০২৪ ৪:৪১ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর সহায়তায় পাবনার উন্নয়নে কাজ করে যাবো: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, আমি পাবনা জেলার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক সহায়তায় পাবনার উন্নয়নে আমি কাজ করে যাবো।

সোমবার (১০ জুন) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবে রাষ্ট্রপতি তার বাল্যবন্ধুদের সঙ্গে স্কুলজীবন, সাংবাদিকতা জীবন ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ শেষে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আমার সাধ্যমতো জেলার উন্নয়নে কাজ করবো। এই জন্য কোন সমালোচনা বা পিছু কথা আমি মনে রাখি না। আমি ইছামতি নদীর সৌন্দর্যবর্ধন কাজ সেনাবাহিনীর হাতে দিয়েছি। যাতে করে একটি দৃষ্টি নন্দন শহর হয়।

রাষ্ট্রপতি বলেন, আমি ৫‘শ বেডের পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক সহায়তায় পাবনার উন্নয়নে আমি কাজ করে যাবো।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আরও বলেন, আমি পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য। প্রেসক্লাবের নিজস্ব ভবন তৈরিতে আমার সার্বিক সহায়তা থাকবে। এ জন্য যাকে বলা দরকার আমি তাদেরকে বলবো।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন প্রেসক্লাবে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে মহামান্য রাষ্ট্রপতি পাবনা ডায়বেটিক সমিতি, লক্ষ্মী মিষ্টান্ন ভাণ্ডার, প্যারাডাইস মিষ্টান্ন ভান্ডারেও তিনি কিছু সময় কাটান।

রোববার (৯ জুন) দুপুরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চার দিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেন। হেলিকপ্টারযোগে পাবনার শহিদ আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছান। পরে সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে আসেন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাবনায় এটি ছিল তাঁর চতুর্থ সফর।

শেয়ার