Top
সর্বশেষ

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

১৩ জুন, ২০২৪ ৩:৪৩ অপরাহ্ণ
দিনাজপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আমবাড়ি হাট থেকে ব্যাটারিচালিত অটোরিকশাটি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার দিকে যাওয়ার সময় ফুলবাড়ী উপজেলার বড়াইহাট গ্রামে পৌঁছালে দিনাজপুরগামী দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৫০) ও ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মণ্ডলের ছেলে নজরুল ইসলাম (৪৮)।

খবর পেয়ে ফুলবাড়ী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে একজনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর আহত যাত্রীকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এ বিষয়ে ফুলবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আরও দুজন আহত হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চালক ও সহযোগীসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিএইচ

শেয়ার