Top

আমান বাংলাদেশ’র গাজীপুর প্ল্যান্ট পরিদর্শন করলেন জার্মান দূত

২৪ জুন, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
আমান বাংলাদেশ’র গাজীপুর প্ল্যান্ট পরিদর্শন করলেন জার্মান দূত

জার্মান এম্বাসি ঢাকার চার্জ দ্য অ্যাফেয়ার্স ইয়ান রল্ফ-ইয়ানোওস্কি আমান বাংলাদেশ এর গাজীপুর প্ল্যান্ট পরিদর্শন করেছেন। সোমবার (২৪ জুন) তিনি এ প্ল্যান্ট পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আমান বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর এবং বাংলাদেশ জার্মান চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির (বিজিসিসিআই) পরিচালক মোঃ রোকনুজ্জামান চার্জ দ্য অ্যাফেয়ার্স ইয়ান রল্ফকে বাংলাদেশে আমান এর টেকসই উন্নয়ন সংক্রান্ত গৃহীত উদ্যোগগুলো সম্পর্কে অবহিত করেন।

এরপর ইয়ান রল্ফ আমান বাংলাদেশের শেড গ্যালারী উদ্বোধন করেন এবং বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় তিনি বাংলাদেশে জার্মান কোম্পানিগুলোর ব্যবসায়িক কর্মকান্ড সহজতর করার লক্ষ্যে উন্নয়ন এবং সহযোগিতার বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

উল্লেখ্য যে, ১৮৫৪ সাল থেকে প্রায় দুই শত বছর ধরে আমান উচ্চ-গুণগত মানসম্পন্ন সেলাই (সিউইং থ্রেড) ও এম্ব্রয়ডারি সুতা এবং স্মার্ট ইয়ার্ন তৈরীতে আন্তর্জাতিক পর্যায়ের উৎপাদকদের মধ্যে অন্যতম নেতৃস্থানীয় হিসাবে তার ধারাবাহিকতা বজায় রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় ২০১৩ সালে বাংলাদেশের অন্যতম বৃহত্তর পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড গ্রুপ এর সাথে যৌথ উদ্যোগে আমান গ্রুপ এর সিস্টার কন্সার্ন আমান বাংলাদেশ তার অগ্রযাত্রা শুরু করে।

এ সময় আমান বাংলাদেশের কো- চেয়ারম্যান এবং স্ট্যান্ডার্ড গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হাসনাত মোশাররফসহ কোম্পানির সিনিয়র লিডারশিপ টীম মেম্বারগণ উপস্থিত ছিলেন।

বিএইচ

শেয়ার