Top

ফেনীতে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, চালক নিহত

৩০ জুন, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ
ফেনীতে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, চালক নিহত
ফেনী প্রতিনিধি :

ফেনীতে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগামী একটি ট্রাক সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে চালক নিহত হয়েছে। রোববার (৩০ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুরে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মো. মোস্তফা মাদারীপুর জেলার কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের মুহুরদীচর গ্রামের বাসিন্দা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। খবর পেয়ে জেলার মহিপাল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় চালক মো. মোস্তফাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মোস্তফা ট্রাকটির চালকের পাশের আসনে বসে ছিলেন। তার পকেটে একটি ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। সম্ভবত চালকের সহকারী ট্রাকটি চালাচ্ছিলেন। ঘটনার পর থেকে চালকের সহকারী পলাতক রয়েছে। ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানার পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান আছে।

এসকে

শেয়ার